Sunday, October 21, 2018

"আমি তো ভালা না"

অতীতের কথা গুলো
পুরনো স্মৃতি গুলো
অতীতের কথা গুলো
পুরনো স্মৃতি গুলো
মনে মনে রাইখো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
অতীতের কথা গুলো
পুরনো স্মৃতি গুলো
অতীতের কথা গুলো
পুরনো স্মৃতি গুলো
মনে মনে রাইখো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো

তুমি আমার স্বপ্ন আশা তুমি ভালোবাসা
তোমারে না পাইলে এই জীবন বৃথা (দয়াল)
এই জীবন বৃথা
তুমি আমার স্বপ্ন আশা তুমি ভালোবাসা
তোমারে না পাইলে এই জীবন বৃথা
অন্তরে না রাখলেও
অন্তরে না রাখলেও মুখে মুখে রাইখো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো

পথে আমি পড়ে ছিলাম বুকে তুলে নিলে
বুকে নিয়ে কেনো তুমি
এতো ব্যাথা দিলে বন্ধু
এতো ব্যাথা দিলে
পথে আমি পড়ে ছিলাম বুকে তুলে নিলে
বুকে নিয়ে কেনো তুমি
এতো ব্যাথা দিলে (বন্ধু)
এতো ব্যাথা দিলে
মইরা গেলে না ডাকিলে
মইরা গেলে না ডাকিলে মনে মনে রাইখ
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো

মাহবুব ভেবে বলে মায়ের কোলেই ভালা
মায়ের কোল ছেড়ে দেখি
সংসারেতে জ্বালা ( বন্ধু )
সংসারেতে জ্বালা
মাহবুব ভেবে বলে মায়ের কোলেই ভালা
মায়ের কোল ছেড়ে দেখি সংসারেতে জ্বালা
এ দুনিয়ার সবাই ভালা
এ দুনিয়ার সবাই ভালা তাগোই বুকে রাইখো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
অতীতের কথা গুলো
পুরনো স্মৃতি গুলো
অতীতের কথা গুলো
পুরনো স্মৃতি গুলো
মনে মনে রাইখো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো

No comments:

Post a Comment